Government JobsToday Jobs

কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগ জব সার্কুলার ২০২১

কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগ জব সার্কুলার ২০২১ (TMED Job Circular 2021) আজ কর্তৃপক্ষ কর্তৃক অফিসিয়াল ওয়েবসাইট www.tmed.gov.bd তে প্রকাশ করেছে। কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের চাকরির বিজ্ঞপ্তি ২০২১ অনলাইনে http://tmed.teletalk.com.bd এ অনলাইনের মাধ্যমে নতুন সরকারী চাকুরীর প্রস্তাব দেয়। আমরা কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগ জব সার্কুলার, ভর্তি কার্ড ডাউনলোড, পরীক্ষার তারিখ ২০২১ আমাদের সরকারী চাকরির ওয়েবসাইট বিডি গভর্নমেন্ট জব নেট এ পোস্ট করেছি। টিএমইডি জবসের নতুন জব সার্কুলার বাংলাদেশের সবচেয়ে আকর্ষণীয় সরকারী চাকরীর সার্কুলার। www.tmed.gov.bd জব সার্কুলার 2021 সালের অন্যতম সেরা সরকারী চাকরির বিজ্ঞপ্তি সুতরাং টেকনিক্যাল ও মাদ্রাসা শিক্ষা বিভাগ চাকরির বিজ্ঞপ্তি অনলাইনে প্রয়োগ সম্পর্কে এই সম্পূর্ণ নিবন্ধটি পড়ুন। এই tmed.teletalk.com.bd জব সার্কুলার ২০২১ এর জন্য আপনার একাডেমিক যোগ্যতার সাথে কোন পোস্টের মিল রয়েছে তা দয়া করে পরীক্ষা করুন কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগ অনলাইন আবেদন tmed.teletalk.com.bd থেকে শুরু করা হবে। তাই কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগ জব সার্কুলার ২০২১ পরীক্ষা করে দেখুন।

Technical and Madrasah Education Division Job Circular 2021


কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগ টিএমইডি কেরিয়ারের সুযোগ সকল চাকুরীজীবী ও বেকার মানুষের জন্য। কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগ জব সার্কুলার লিংক প্রয়োগ করুন এবং নির্দেশাবলী নীচে এই পৃষ্ঠায় দেওয়া হয়েছে। স্নাতক পাস, এইচএসসি পাস, ডিপ্লোমা পাস এবং এসএসসি পাস প্রার্থীরা কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগ টেলিটক অনলাইনে আবেদন করতে পারবেন। আপনি টিএমইডি বিজ্ঞপ্তি ২০২১ ব্যবহার করে উজ্জ্বল ভবিষ্যত পেতে পারেন। আপনি যদি (TMED Job Circular 2021) সরকারী চাকরির বিজ্ঞপ্তি ২০২১ এর জন্য যোগ্য হন তবে অনলাইনে আবেদন করতে হবে। আপনার চাকরীর আবেদন (TMED Job Circular 2021) টেলিটক কম বিডির ওয়েবসাইটে কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগ জব আবেদন ফরম জমা দিন http: / /tmed.teletalk.com.bd। কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগ জব অনলাইনে আবেদন করে আপনি বিডি গভর্ণমেন্ট জব পেতে পারেন। তাই এখনই আবেদন করুন এবং কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগ জব সার্কুলার ২০২১ এর জন্য প্রস্তুত হন।

কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগ জব সার্কুলার ২০২১ – www.tmed.gov.bd


আপনি কি ২০২১ সালে কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের নিউ জব সার্কুলার অনুসন্ধান করছেন? কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগ কয়েকটি বিভাগের শূন্য পদের জন্য একটি নতুন সরকারী চাকরী বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আপনি আমাদের বিডি গভর্নমেন্ট জব নেট থেকে কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগ জব সার্কুলার ইমেজ, কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগ অ্যাডমিট কার্ড ডাউনলোড, টিএমইডি পরীক্ষার ফলাফল ২০২১ পেতে পারেন। আমরা কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগ টেলিটক কম বিডি জব সার্কুলার সম্পর্কিত সমস্ত তথ্য প্রকাশ করেছি। এই সরকারি চাকরির জন্য ২০২১ সালের জন্য বিজ্ঞপ্তিটি পিডিএফ এবং চিত্রটি মনোযোগ সহকারে পড়ুন। এছাড়াও, আপনি আমাদের www.bdjobsbarta.com- তে টেকনিক্যাল ও মাদ্রাসা শিক্ষা বিভাগের চাকরির বিজ্ঞপ্তি ২০২১ এর মতো সরকারী চাকরীর বিজ্ঞপ্তি বিজ্ঞপ্তিটি পেতে পারেন।

কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগ জব সার্কুলার ২০২১

নিয়োগকর্তা: কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগ।
পদের নাম: নীচে নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন।
কাজের অবস্থান: যে কোনও স্থানে বাংলাদেশে।
শূন্যপদের সংখ্যা: ০৯ টি পদ।
কাজের ধরণ: ফুলটাইম চাকরি।
চাকরি বিভাগ: সরকারী চাকরী।
লিঙ্গ: পুরুষ এবং মহিলা উভয়কেই আবেদন করার অনুমতি দেওয়া হয়।
বয়স সীমাবদ্ধতা: ১৮ – ৩০ বছর।
শিক্ষামূলক
যোগ্যতা:
স্নাতক পাস, ডিপ্লোমা পাস, এইচএসসি পাস, এসএসসি পাস।
অভিজ্ঞতা
প্রয়োজনীয়তা:
বিজ্ঞপ্তি চিত্র বিস্তারিত দেখুন।
বেতন: সরকারী বেতন স্কেল অনুযায়ী।
অন্যান্য সুবিধা: সরকারী কর্মসংস্থান আইন এবং বিধিমালা অনুযায়ী।
প্রকাশের তারিখ: ২৪ এপ্রিল ২০২১।
আবেদন শুরুর তারিখ: ২৬ এপ্রিল ২০২১ সকাল ১০ টা।
আবেদনের শেষ সময়: ২৫ মে ২০২১ অপরাহ্ন ৬ টা।
অফিসিয়াল ওয়েবসাইট: www.tmed.gov.bd

কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগ জব সার্কুলার ২০২১

অনলাইন আবেদন শুরুর তারিখ: ২৬ এপ্রিল ২০২১ সকাল ১০ঃ০০ এ।

আবেদনের সময়সীমা: ২৫ মে ২০২১ অপরাহ্ন ৬ টা।

অনলাইনে আবেদন করুন: tmed.teletalk.com.bd

TMED Job Circular 2021 অনলাইন আবেদন tmed.teletalk.com.bd


আপনি কি TMED জব সার্কুলার প্রয়োগ করতে আগ্রহী? আপনি সহজেই TMED কাজের জন্য আবেদন করতে পারবেন ২০২১ এর জন্য আবেদন করুন। এর জন্য আপনাকে TMED টেলিটক অনলাইনে দেখতে হবে TMED টেলিটক কম বিডির ওয়েবসাইট tmed.teletalk.com.bd আবেদন করুন। তারপরে এখনই আবেদন করতে ক্লিক করুন এবং আপনার পোস্টের নামটি নির্বাচন করুন। তারপরে TMED অনলাইন আবেদন ফর্মটি খুলবে। এখন সাবধানতার সাথে TMED আবেদন ফর্ম পূরণ করুন। দয়া করে মনে রাখবেন যে আপনার সমস্ত ব্যক্তিগত তথ্য আপনার একাডেমিক শংসাপত্র এবং জাতীয় আইডি কার্ডের মতো হওয়া উচিত। তারপরে অনলাইনে আপনার কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের চাকরীর আবেদন জমা দিন। আপনাকে অবশ্যই ৭২ ঘন্টার মধ্যে টিএমইডি অনলাইন আবেদন ফি প্রদান করতে হবে। আরও তথ্যের জন্য দয়া করে TMED জব সার্কুলার ২০২১1 চিত্রটি পড়ুন।

কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগ জব সার্কুলার ২০২১

কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগ জব সার্কুলার ২০২১

কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগ জব সার্কুলার ২০২১

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button